1. [email protected] : admin001 :
  2. [email protected] : Khairul Islam Sohag : Khairul Islam Sohag
  3. [email protected] : Mizanur Rahman : Mizanur Rahman
  4. [email protected] : JM Amin Hossain : JM Amin Hossain
  5. [email protected] : Soyed Feroz : Soyed Feroz
  6. [email protected] : Masud Sarder : Masud Sarder
  7. [email protected] : Kalam Sarder : Kalam Sarder
  8. [email protected] : Md. Imam Hoshen Sujun : Md. Imam Hoshen Sujun
  9. [email protected] : Royal Imran Sikder : Royal Imran Sikder
  10. [email protected] : amsitbd :
ফরিদপুরে মহাসড়কে বাস উল্টে নিহতের সংখ্যা বেড়ে-৪,আহত ২৫ | সময়ের খবর
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

ফরিদপুরে মহাসড়কে বাস উল্টে নিহতের সংখ্যা বেড়ে-৪,আহত ২৫

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেট: বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
 ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আজ(বুধবার)দুপুর ১২ টার দিকে ঢাকা-মাওয়া-খুলনা এক্সপ্রেসওয়ে (মহাসড়কের) বগাইল নতুন টোলপ্লাজার নিচে দুরন্ত পরিবহনের একটি বাস আইলেনে উল্টে গিয়ে ঘটনাস্থলে দুই মহিলা,এক পুুরুষসহ তিন জনের মৃত্যু হয়। এসময় ফরিদপুর নেয়ার পথে একজন মহিলার মৃত্যু হয়।এতে মৃতের সংখ্যা ৪ জন এবং নিহত হয়েছে  কমপক্ষে ২৫ জন যাত্রী।
আহতদের মধ্যে সতের জনকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর  ৯ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  নিহতরা হচ্ছে- আঃ রশিদ মোল্লা(৫৮) বাড়ী চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার পিয়ারাতলা গ্রাম ও নুরজাহান বেগম(৪৫)ঠিকানা জানা যায়নি। এছাড়া বাকী দুইজন মহিলার নাম জানা যায়নি। আহতরা হচ্ছে-সাব্বির(২০),সজিব মালো(২৭),বর্ষা (২০),আজ্ঞাত(২৫),নুরুল আমিন(৪৫),রুপা(৭), আঃ রহিম(১২), আবু হানিফ(৩২), আলেফ সর্দার(৬৫), রফিকুল ইসলাম(৬), জাকির হোসেন(৩১), হোসাইন মোল্লা(৩০), আলআমিন (১৯), মুষ্টি(২৭), ফারুক আলম (৪৬)। কর্তব্যরত চিকিৎসকরা জানান,মোট চারজন মারা গেছে। এছাড়া ৫ রোগির অবস্থা আশঙ্কাজনক।
পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানাযায়, ঢাকা থেকে বরিশালগামী যাত্রীবাহী দুরন্ত পরিবহনের(ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪) একটি বাস প্রায় চল্লিশ জন যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসেন। ঘটনাস্থলে এসে একাই আইলেন্ডে উঠে গিয়ে উল্টে পড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সাথে সাথে ভাঙ্গা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, ভাঙ্গা ফায়ার সার্ভিস এর টিম ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা চালান। সড়কের মাঝখানে গাড়ি থাকায় প্রায় ঘন্টা খানেক সময়ের মধ্যে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।  গাড়িটি সামনের ও ডান পাশের অংশ দুমড়েমুচড়ে যায়।
এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, গাড়িটি সম্ভবতঃ ঘন কুয়াশায় কারনে না দেখে আইলেন্ডে উঠে গিয়ে গাড়িটি উল্টে গিয়ে  দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। লাশের আত্মীয় না আসা পর্যন্ত হস্তান্তর করা যাচ্ছে না। এপর্যন্ত ঘটনাস্থলে তিনজন ও ফরিদপুর নেয়ার পথে এক জন নিহত হয়েছে। আত্মীয় স্বজন আসলে মামলা নেযা হবে। মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত এখানে লিখুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
স্বত্বাধিকারী: রুরাল ইনহ্যান্সমেন্ট অর্গানাইজেশন (রিও) এর সহযোগী প্রতিষ্ঠান। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনকল্যাণ মন্ত্রনালয়ের সমাজসেবা থেকে নিবন্ধনকৃত।
Developed BY: AMS IT BD
Translate »