1. [email protected] : admin001 :
  2. [email protected] : Khairul Islam Sohag : Khairul Islam Sohag
  3. [email protected] : Mizanur Rahman : Mizanur Rahman
  4. [email protected] : JM Amin Hossain : JM Amin Hossain
  5. [email protected] : Soyed Feroz : Soyed Feroz
  6. [email protected] : Masud Sarder : Masud Sarder
  7. [email protected] : Kalam Sarder : Kalam Sarder
  8. [email protected] : Md. Imam Hoshen Sujun : Md. Imam Hoshen Sujun
  9. [email protected] : Royel Imran Sikder : Royel Imran Sikder
  10. [email protected] : amsitbd :
শমী কায়সার: অবশেষে মুখ খুললেন | সময়ের খবর
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৩৫ অপরাহ্ন

শমী কায়সার: অবশেষে মুখ খুললেন

বিনোদন প্রতিবেদক
  • আপডেট: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে তৃতীয় বারের মতো ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। বিষয়টি প্রকাশের পর সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়। কেউ শুভকামনা জানাচ্ছেন, আবার কেউ কটূক্তি করছেন। অবশেষে নিজের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন শমী কায়সার।
নতুন জীবনে পা রাখা প্রসঙ্গে শমী কায়সার বলেন, আমরা দীর্ঘদিন ধরেই পরস্পরের খুব ভালো বন্ধু। বন্ধুত্ব থেকেই পরিণয়। ভালো লাগা এবং বিয়ে।
তিনি আরো বলেন, একজন মানুষকে জীবনসঙ্গী করার জন্য সবচেয়ে যেটা জরুরি তা হলো পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ ও নির্ভরতার জায়গা। আমাদের মধ্যে সেটি প্রবল বলেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।
শমী কায়সার জানান, বিয়ের পর থেকে তার ফোন এক মুহূর্তের জন্যও নিশ্চুপ থাকছে না। একের পর এক সবাই ফোন করে শুভেচ্ছাবার্তা দিচ্ছে, দোয়া করছে। তিনি বলেন, এত ব্যস্ততার মধ্যে আমি কাউকেই আরাম করে মনের কথাগুলো বলতে পারছি না। ঘরভর্তি মানুষ, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন। সবাইকে পেয়ে সত্যিই খুব ভালো লাগছে। আমাদের বিয়েতে সবাই যেভাবে তাদের আনন্দ প্রকাশ করছে তাতে নিজের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। সবার কাছে একটাই প্রত্যাশা, সেটি হলো দোয়া। যেন আমরা ভালো থাকি।
জানা গেছে, পেশায় ব্যবসায়ী রেজা আমিন সুমনের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। সেখানে এক অভিজাত পরিবারে জন্ম তার। তার বর্তমানে নিজের ব্যবসাপ্রতিষ্ঠান থাকলেও কর্মজীবনে র‌্যাংগস গ্রুপে চাকরি করেছেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। ব্যবসায়িক সূত্রে শমীর সঙ্গে পরিচয় ও পরে বন্ধুত্ব গড়ে ওঠে।
ফটোগ্রাফিতে শখ রয়েছে তার। ভ্রমণ পিপাসু রেজা আমিন ভালোবাসেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণীদের সঙ্গ। সুযোগ হলেই বেরিয়ে পড়েন দেশে-বিদেশের নানা ঠিকানায়। তিনি খেলাধুলা প্রিয়। ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার।
রেজা আমিন সুমনের দ্বিতীয় বিয়ে এটি। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটেছে সম্প্রতি। সেই সংসার ভেঙ্গে গেলে শমীকে বেছে নেন জীবনের নতুন সঙ্গী হিসেবে।
রেজা আমিনের দ্বিতীয় বিয়ে হলেও এটি শমী কায়সারের তৃতীয় বিয়ে। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। নানা কারণে দুই বছর পর তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙ্গে যায়।
এরপর ২০০৮ সালের ২৪ জুলাই শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।
নব্বই এর দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা তিনি। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)-এর সভাপতি।

আপনার মতামত এখানে লিখুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
স্বত্বাধিকারী: রুরাল ইনহ্যান্সমেন্ট অর্গানাইজেশন (রিও) এর সহযোগী প্রতিষ্ঠান। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনকল্যাণ মন্ত্রনালয়ের সমাজসেবা থেকে নিবন্ধনকৃত।
Developed BY: AMS IT BD
Translate »