1. [email protected] : admin001 :
  2. [email protected] : Khairul Islam Sohag : Khairul Islam Sohag
  3. [email protected] : Mizanur Rahman : Mizanur Rahman
  4. [email protected] : JM Amin Hossain : JM Amin Hossain
  5. [email protected] : Soyed Feroz : Soyed Feroz
  6. [email protected] : Masud Sarder : Masud Sarder
  7. [email protected] : Kalam Sarder : Kalam Sarder
  8. [email protected] : Md. Imam Hoshen Sujun : Md. Imam Hoshen Sujun
  9. [email protected] : amsitbd :
মহিপুর ইউপি নির্বাচনে নৌকা’র নিশ্চিত বিজয় ঠেকানোর চক্রান্ত চলছে | সময়ের খবর
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:

মহিপুর ইউপি নির্বাচনে নৌকা’র নিশ্চিত বিজয় ঠেকানোর চক্রান্ত চলছে

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :
  • আপডেট: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

পটুয়াখালীর কলাপাড়া উপজলার মহিপুর ইউপি নির্বাচন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে উৎসাহিত হয়ে জনগন নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার শপথ নেয়ায় বিএনপি সমর্থিত স্বতদ্র প্রতিদ্বদ্বী প্রার্থী ফজলু গাজী,ষড়যন্ত্রমূলক ভাবে আমার মাছের গদিতে অবৈধ অস্ত্র রেখে আমাক হেই প্রতিপন্ন করা সহ নৌকা মার্কার নিশ্চিত বিজয়কে ঠেকানোর জন্য চক্রান্ত করছেন।এসময় গদির সামন মালিক বিহীন একটি পালসার মাটর সাইকল (বরিশাল-ল-১১-২৮৩৮) পাওয়া গিয়াছে,যা পুলিশ থানায় নিয়ে যায়। তিনি বহিরাগত সন্ত্রাসী নাইয়া নজরুল, ডক আনায়ার, জয়দেব সহ একাধিক চিহ্নিত সন্ত্রাসীদের দ্বারা আমার কর্মী সমর্থকদের একের পর এক ভীতি প্রদর্শন করছেন,যার অডিও রেকর্ড আছে।

শনিবার (১৭অক্টাবর) কলাপাড়া ব্যবসায়ী সমিতির অফিসে অনুষ্ঠিত সংবাদ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য এসব অভিযাগ করনে আ’লীগ মনোনিত পটুয়াখালীর কলাপাড়া উপজলার মহিপুর ইউপি নির্বাচন নৌকা প্রতীকের প্রার্থী আ: মালেক আকন্দ। এসময় উপজলা আ’লীগর সম্পাদক আ: মোতালেব তালুকদার, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস,অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন,পৌর শহর আ’লীগর সভাপতি ও মেয়র বিপুল চদ্র হাওলাদার, সম্পাদক দিদার উদ্দীন আহমদ মাসুম, উপজেলা আ’লীগর যুগ্ম সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শহিদুল আলম, অধ্যাপক মো: মঞ্জুরুল আলম প্রমূখ উপস্হিত ছিলেন।

লিখিত সংবাদ সম্মলনে আ: মালক আকন্দ আরও বলন,১৬ অক্টোবর বিএনপি নেতাদের সাথে নিয়ে আমার বিরুদ্ধ তিনি মিথ্যা তথ্য উপস্হাপন করে সংবাদ সম্মলনে বক্তব্য রেখেছেন। এসময় তার সাথে বিভিন্ন মামলার চিহ্নিত আসামীরাও উপস্হি ছিলেন।

সংবাদ সম্মলনে আ’লীগের পৌর সভাপতি ও মেয়র বিপুল হাওলাদার বলেন,প্রশাসনর উর্ধতন কর্তৃপক্ষের কাছে আপনাদের মাধ্যমো বলতে চাই মহিপুর শুক্রবার রাতে র‍্যাবর হাতে উদ্ধারকৃত অবৈধ অস্ত্র কিভাব মহিপুর এসেছে? কারা এনেছে? তা তদান্ত করে বের করতে হবে। এর সাথ জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। কেননা শেখ হাসিনা সরকারের উন্নয়ন ইর্ষান্বিত হয়ে একটি মহল দেশ বিরোধী নানান চক্রান্তে লিপ্ত রয়েছে। নির্বাচনকে প্রশবিদ্ধ করতে এটি তারও অংশ হতে পারে।

এ বিষয় বিএনপি সমর্থিত স্বত্ত্র প্রার্থী মোঃ ফজলু গাজী বলেন, শুক্রবার রাত মালেক আকন্দ’র মাছের গদির দোতলা থেকে র‍্যাব অবৈধ অস্ত্র উদ্ধার করেছে। তাদের এধরনর আরও রোকর্ড আছে।

মহিপুর ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ বলেন,নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে থেকে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আচরন বিধি লংঘনজনিত কোন ধরনের অভিযোগ এ পর্যন্ত পাওয়া যায়নি।

আপনার মতামত এখানে লিখুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
স্বত্বাধিকারী: রুরাল ইনহ্যান্সমেন্ট অর্গানাইজেশন (রিও) এর সহযোগী প্রতিষ্ঠান। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনকল্যাণ মন্ত্রনালয়ের সমাজসেবা থেকে নিবন্ধনকৃত।
Developed BY: AMS IT BD
Translate »