1. [email protected] : admin001 :
  2. [email protected] : Khairul Islam Sohag : Khairul Islam Sohag
  3. [email protected] : Mizanur Rahman : Mizanur Rahman
  4. [email protected] : JM Amin Hossain : JM Amin Hossain
  5. [email protected] : Soyed Feroz : Soyed Feroz
  6. [email protected] : Masud Sarder : Masud Sarder
  7. [email protected] : Kalam Sarder : Kalam Sarder
  8. [email protected] : Md. Imam Hoshen Sujun : Md. Imam Hoshen Sujun
  9. [email protected] : amsitbd :
সিএমএইচে ভর্তি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান | সময়ের খবর
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম:

সিএমএইচে ভর্তি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

 

মহামারি করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহেদুর রহমান।

তিনি বলেন, কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন পরিকল্পনামন্ত্রী। তবে তার তেমন কোনো শারীরিক সমস্যা নেই। বয়স বিবেচনায় চিকিৎসকের পরামর্শে মঙ্গলবার ঢাকার সিএমএইচে ভর্তি হন তিনি।

এছাড়াও পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক বিভাগের সদস্য (সচিব) আবুল কালাম আজাদও করোনায় সংক্রমিত হয়েছেন বলে জানান শাহেদুর রহমান।

মন্ত্রীর রোগমুক্তি কামনায় মন্ত্রণালয় ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

আওয়ামী লীগের প্রবীণ নেতা এমএ মান্নানের বয়স ৭৪ বছর। তিনি সুনামগঞ্জ-৩ আসন থেকে পরপর তিনবার সংসদ সদস্য হয়েছেন। ২০১৯ সাল থেকে পরিকল্পনামন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন তিনি।

এমএ মান্নান ছিলেন তৎকালীন সিএসপি কর্মকর্তা। তিনি কিশোরগঞ্জ, ময়মনসিংহ এবং চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ছিলেন। পরবর্তী সময়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় (বাংলাদেশ) এর যুগ্মসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয় (বাংলাদেশ) এর মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এম এ মান্নান ২০০৩ সালে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থার চেয়ারম্যানের দায়িত্ব পালন শেষে সরকারি চাকরি থেকে অবসর নেন।

প্রসঙ্গত, গত মার্চ মাসে দেশে বৈশ্বিক মহামারি করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে ৩০ জনের বেশি মন্ত্রী-এমপি এই ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বেশির ভাগ সুস্থ হয়েছেন। কয়েকজন মারাও গেছেন।

দেশে গত মার্চের শুরুর দিকে কভিড-১৯ এর সংক্রমণ শনাক্ত হওয়ার পর সোমবার পর্যন্ত মোট মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৫৫৫ জনে। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ লাখ ৭৯ হাজার ৭৩৮ জনে।

আপনার মতামত এখানে লিখুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
স্বত্বাধিকারী: রুরাল ইনহ্যান্সমেন্ট অর্গানাইজেশন (রিও) এর সহযোগী প্রতিষ্ঠান। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনকল্যাণ মন্ত্রনালয়ের সমাজসেবা থেকে নিবন্ধনকৃত।
Developed BY: AMS IT BD
Translate »