1. [email protected] : admin001 :
  2. [email protected] : Khairul Islam Sohag : Khairul Islam Sohag
  3. [email protected] : Mizanur Rahman : Mizanur Rahman
  4. [email protected] : JM Amin Hossain : JM Amin Hossain
  5. [email protected] : Soyed Feroz : Soyed Feroz
  6. [email protected] : Masud Sarder : Masud Sarder
  7. [email protected] : Kalam Sarder : Kalam Sarder
  8. [email protected] : Md. Imam Hoshen Sujun : Md. Imam Hoshen Sujun
  9. [email protected] : Royal Imran Sikder : Royal Imran Sikder
  10. [email protected] : amsitbd :
মহিপুর ও কুয়াকাটায় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত | সময়ের খবর
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
ফরিদপুরের নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় প্রসূতির মৃত্যু আহত-৩ ফুলছড়িতে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গাইবান্ধায় জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফুলছড়িতে ১০ বছরের শিশুর আত্মহত্যা গাইবান্ধায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের শারদীয় দূর্গাপুজার সরকারি অনুদান প্রদানে অনিয়ম-দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন  বরিশালে ১ ঘণ্টার প্রতীকি জেলা প্রশাসকের দায়িত্ব পেলেন নাদিরা জাহান মুনা বাগেরহাটে পূজা দেখে ফেরা তরুনীর ধর্ষণকান্ডে ইউপি সদস্য গ্রেপ্তার শারীরিক ও মানুষিক সুস্থ্যতার চাবিকাঠি ইয়োগা  রামপালে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কাউখালীতে এলজিইডির গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস কর্মসূচীর উদ্বোধন

মহিপুর ও কুয়াকাটায় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

আবুল হোসেন রাজু
  • আপডেট: মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

পর্যটন নগরী কুয়াকাটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা,দোয়া মোনাজাত ও গাছের চারা বিতরণ করা হয়েছে। সোমবার সন্ধায় দলীয় কার্য্যালয়ে এ দোয়া মোনাজাত ও চারা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই দিনে মহিপুর থানা সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও মহিপুর থানা যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া মিলাদের আয়োজন করা হয়।

আলোচনা সভায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। এনালগ থেকে ডিজিটাল বাংলাদেশে উন্নতি হয়েছে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। পর্যটন কেন্দ্র কুয়াকাটাসহ গোটা দক্ষিনাঞ্চল আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। পদ্মা সেতু,পায়রা বন্দর, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র,সাব মেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন,মৎস অবতরণ কেন্দ্র,শেখ হাসিনা সেনানিবাস,লাইট হাউস, পর্যটন নগরী কুয়াকাটাকে পৌরসভায় উন্নতি করণ তারই নমুনা মাত্র। দক্ষিনাঞ্চলের মানুষ আজ অর্থনৈতিকভাবে সচ্ছল হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ তথা দেশ এগিয়ে যাচ্ছে। সন্ত্রাস,দূর্নীতি ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ার মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল। শেখ হাসিনার দূরদর্শিতাপূর্ণ নেতৃত্বে দেশের মানুষ আজ সূখে শান্তিতে বসবাস করতে পারছে।
তিনি আরো বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ,স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাধীনতা বিরোধী রাজাকার আল বদর বাহিনীর দোষর বিএনপি জামাত বার বার হত্যা চেষ্টা করে ব্যর্থ হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা বিরোধীরা এদেশ থেকে আওয়ামী লীগের রাজনীতি চিরতরে মুছে দিতে চেয়েছিল। আল্লাহর রহমতে বিএনপি জামাত নিজেরাই আজ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। রাজাকার ও বঙ্গবন্ধু হত্যাকারীদের আজ বাংলার মাটিতেই বিচার করতে সক্ষম হয়েছে।

পৌর মেয়র বলেন,স্বাধীনতা বিরোধী চক্র এখনও সক্রিয় রয়েছে। আওয়ামী লীগের রাজনৈতিক ছত্র ছায়ায় থেকে আওয়ামী লীগের মধ্যে বিবেধ সৃষ্টির লক্ষ্যে দলের মধ্যে বিশৃঙ্খলা তৈরী করছে। আওয়ামী লীগকে রাজনৈতিক ভাবে প্রশ্নবিদ্ধ করতে জমি দখল থেকে শুরু করে নানা অপরাধ করে আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপর চাপিয়ে দেয়ার চেষ্টা করছে। এদের কাছ থেকে দলীয় নেতাকর্মিদের সতর্ক থাকার আহবান জানান তিনি।

মোঃ পান্না মিয়া হাওলাদার,মোঃ শাহ আলম হাওলাদার,কাউন্সিলর তৈয়বুর রহমান, তোফায়েল আহম্মেদ তপু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অনন্ত মুখার্জী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ডাঃ আনোয়ার হোসেন,পৌর শ্রমীক লীগ সভাপতি মোঃ আব্বাস কাজী, পৌর যুবলীগ আহবায়ক মোঃ ইসাহাক শেখ ও পৌর ছাত্রলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান প্রমুখ। এসময় পৌর আওয়ামী লীগ,শ্রমিকলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মি দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন।
আলোচনা সভা শেষে ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে দোয়া মোনজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জাহিদুল ইসলাম। পরে পৌর আওয়ামী লীগের নেতাকর্মিদের মাঝে বিভিন্ন প্রকার ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

এর আগে সোমবার বিকেলে মহিপুর থানা সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও থানা যুবলীগের উদ্যোগে দলীয় কার্য্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে দোয়া মোনাজাত ও মিষ্টি বিতরণ করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক আকন্দ,সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম হাওলাদার, থানা যুবলীগের আহবায়ক এ এম মিজানুর রহমান বুলেট,যুগ্ম আহবায়ক মাসুদ রানাসহ আওয়ামী লীগ,যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত এখানে লিখুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
স্বত্বাধিকারী: রুরাল ইনহ্যান্সমেন্ট অর্গানাইজেশন (রিও) এর সহযোগী প্রতিষ্ঠান। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনকল্যাণ মন্ত্রনালয়ের সমাজসেবা থেকে নিবন্ধনকৃত।
Developed BY: AMS IT BD
Translate »