1. [email protected] : admin001 :
  2. [email protected] : Khairul Islam Sohag : Khairul Islam Sohag
  3. [email protected] : Mizanur Rahman : Mizanur Rahman
  4. [email protected] : JM Amin Hossain : JM Amin Hossain
  5. [email protected] : Soyed Feroz : Soyed Feroz
  6. [email protected] : Masud Sarder : Masud Sarder
  7. [email protected] : Kalam Sarder : Kalam Sarder
  8. [email protected] : Md. Imam Hoshen Sujun : Md. Imam Hoshen Sujun
  9. [email protected] : Royal Imran Sikder : Royal Imran Sikder
  10. [email protected] : amsitbd :
সর্বোচ্চ প্রাধান্য দেয়া হবে সীমান্তে হত্যা বন্ধে: বিএসএফ | সময়ের খবর
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
ফরিদপুরের নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় প্রসূতির মৃত্যু আহত-৩ ফুলছড়িতে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গাইবান্ধায় জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফুলছড়িতে ১০ বছরের শিশুর আত্মহত্যা গাইবান্ধায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের শারদীয় দূর্গাপুজার সরকারি অনুদান প্রদানে অনিয়ম-দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন  বরিশালে ১ ঘণ্টার প্রতীকি জেলা প্রশাসকের দায়িত্ব পেলেন নাদিরা জাহান মুনা বাগেরহাটে পূজা দেখে ফেরা তরুনীর ধর্ষণকান্ডে ইউপি সদস্য গ্রেপ্তার শারীরিক ও মানুষিক সুস্থ্যতার চাবিকাঠি ইয়োগা  রামপালে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কাউখালীতে এলজিইডির গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস কর্মসূচীর উদ্বোধন

সর্বোচ্চ প্রাধান্য দেয়া হবে সীমান্তে হত্যা বন্ধে: বিএসএফ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মহাপরিচালক রাকেশ আস্থানা জানিয়েছেন,সর্বোচ্চ প্রাধান্য দেয়া হবে সীমান্তে হত্যা বন্ধে ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর বিজিবি সদর দপ্তরের সম্মেলন কক্ষে বিজিবি ও বিএসএফের মহাপরিচালক পর্যায়ে সীমান্ত সম্মেলনের তৃতীয় দিনে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সীমান্ত হত্য শূণ্যে না‌মিয়েেআনতে আমরা প্র‌তিশ্রু‌তিবদ্ধ। অপরাধীদের কোনো দেশ নেই, সীমান্তের দুপােশেই তাদের অবস্থান।

ডিজি পর্যায়ের ৫০তম এ সম্মেলনে সীমান্ত হত্যা বন্ধসহ, মাদক, অবৈধ অস্ত্র ও মাববপাচার রোধে সিদ্ধান্ত হয়। এছাড়া ৮ জন বন্দিকে দ্রুত ফিরিয়ে দিতে সম্মত হয়েছে ভারত। সীমান্তে যে কোনো ইস্যুতে মানবাধিকারের বিষয়টি প্রাধান্য দেয়াতে দুই দেশ সম্মত হয়েছে। এ সময় বিএসএফ সীমান্ত হত্যা বন্ধে নিশ্চিত করেছে। জয়েন্ট পেট্রোলিং (যৌথ টহল) এর ব্যাপারে বিজিবি-বিসিএফ সম্মত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে বিজিবি সদর দপ্তরের সম্মেলন কক্ষে বিজিবি ও বিএসএফের মহাপরিচালক পর্যায়ে সীমান্ত সম্মেলন আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

আপনার মতামত এখানে লিখুন

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
স্বত্বাধিকারী: রুরাল ইনহ্যান্সমেন্ট অর্গানাইজেশন (রিও) এর সহযোগী প্রতিষ্ঠান। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনকল্যাণ মন্ত্রনালয়ের সমাজসেবা থেকে নিবন্ধনকৃত।
Developed BY: AMS IT BD
Translate »